স্কিটো সিমের ব্যালেন্স চেক - স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম

স্কিটো বর্তমানে ইন্টারনেট ব্যবহারীদের জন্য বিশেষ সুযোগ সুবিধা নিয়ে এসো তা নিয়ে সারা দেশে খুব জনপ্রিয়তা লক্ষ করা যায়। আপনি যদি স্কিটু ইউজার হোন এবং স্কিটু সম্পর্কিত ফিউচার, স্কিটো সিমের ব্যালেন্স চেক সহসকল তথ্য জানতে আগ্রহী হোন তাহলে আজকের আর্টিকেল আপনের জন্য। চলুন স্কিটো সিমের ব্যালেন্স চেক কোড জেনে নিই । 
স্কিটো সিমের ব্যালেন্স চেক
ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুবিধাজনক ফিচার দিচ্ছে স্কিটো প্রোপাইটর। আজ স্কিটো সকল তথ্য স্কিটো সিমের ব্যালেন্স চেক, নিয়েই বিস্তারিত আলোচনা। তাই আপনে যদি স্কিটো নতুন গ্রহক হোন স্কিটো সকল তথ্য জেনে নিন। আশাকরবো আপনি এই আর্টিকেলটর মাধ্যমে স্কিটো রিলেটেড সকল তথ্য সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। সুতরাং আর কথা না বাড়িয়ে চলুন স্কিটো ব্যালেন্স চেক কোড সহসকল আপডেট তথ্য জেনে নিই।

পোস্টের সূচিপত্রঃ স্কিটো সিমের ব্যালেন্স চেক - স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম

স্কিটো সিমের ব্যালেন্স চেক

আপনি যদি স্কিটো পরিসেবায় নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে গ্রামীন সিরিজের ব্যালেন্স চেক কোড দিয়ে স্কেটো সিমের ব্যালেন্স চেক করতে ব্যর্থ হবে। কারন স্কিটো সিমের ব্যালেন্স চেক করার কোড ভিন্ন রয়েছে। তাই আপনি যদি স্কুটি সিমের ব্যালেন্স চেক না জেনে থাকেন তাহলে এই অনুচ্ছেদটি আপনার জন্য। আজ স্কিটো ব্যালেন্স চেক কোড সহো স্কিটো সম্পর্কিত সকল তথ্য নিয়ে বিস্তারিত আলোচনা। তাই আপনি যদি স্কুটি ব্যালেন্স চেক কোড না জেনে থাকেন তাহলে জেনে নিন। প্রথমে আপনাকে স্কিটো ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *১২১#

উক্ত কোডটি ডায়াল করলে আপনি ব্যালেন্স চেক অপশনটি পেয়ে যাবেন এবং এর মাধ্যমে খুব সহজে আপনার ব্যালেন্স আপনি জেনে নিতে পারেন। স্কিটো ব্যালেন্স চেক করা আরো একটি সহজ উপায় রয়েছে সেটি হলো আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে স্কিটো অ্যাপস টি ইন্সটল করে সেখানে প্রাপ্ত নম্বর দিয়ে লগইন করুন। লগিন থাকা অবস্থায় একটি ক্লিকের মাধ্যমে আপনি সহজেই ব্যালেন্স চেক করতে পারেন। 
জেনে রাখা ভাল যে স্কেটের সিম ইন্টারনেট পরিসেবার জন্য একটি ভালো মানের সার্ভিস প্রোভাইড করে। আপনি দ্রুতগতিসম্পন্ন ইন্টারনেট ব্যবহার করতে চাইলে স্কিটো সিমটি ব্যবহার করতে পারেন। এবং সাথে ইন্টারনেটের সকল সুযোগ-সুবিধা ধামাকা অফার স্কিটো সিমে তুলনা মুলকভাবে বেশি লাভজনক। সুতরাং আপনি দ্রুতগতি ইন্টারনেট পরিসেবা পেতে স্কিটো সিমটি ব্যবহার করতে পারেন। 

স্কিটো সিমের ইন্টারনেট কেনার নিয়ম

আপনি যদি স্কিটো সিমের নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনাকে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে যথেষ্ট বেগ পেতে পারে কারণ আপনে নতুন ইউজার। স্কিটো সিমের সকল কোড সম্পর্কে আপনার জানা না থাকলে। এবং আপনি যদি স্কিটো সকল কোড সম্পর্কে জানতে চান বা তথ্য অন্বেষণ করতেছেন তাহলে এই আর্টিকেলের অনুচ্ছেদটি আপনার জন্য। আপনি এই অনুচ্ছেদের মাধ্যমে স্কিটো সিমেট সকল কোড সম্পর্কে জানতে পারবেন। 

জেনে রাখা ভালো যে গ্রামীণফোনের কোড এবং স্কিটো সিমের কোড সম্পূর্ণ আলাদা। তাই গ্রামীণফোনের কোড ব্যবহার করে আপনি স্কিটো সিমের কোনা পরিসেবা পাবেন না। তাই আপনাকে স্কিটো সিমের সকল তথ্য জানতে হলে স্কিটো সিমের কোড গুলোই জানা আবশ্যক। সুতরাং কথা না বাড়িয়ে চলুন স্কিটো সিমের সকল কোড সম্পর্কে আমরা জেনে নেই।
  • স্কিটো সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক কোড *১২১*১*৩#
  • স্কিটো সিমের মিনিট চেক কোড *১২১*১*২#

স্কিটো সিমের অফার দেখার নিয়ম

আপনি যদি skitto সিমের কোডের মাধ্যমে তথ্য না পেতে চান তাহলে অ্যাপসটি ইন্সটল করে এবং সেখানে প্রাপ্ত নাম্বার দিয়ে লগইন করে আপনে আপনার যাবতীয় সকল তথ্য জেনে নিতে পারেন। জেনে রাখা ভালো যে স্কিটো সিমের সিরিজ কোড ০১৩। আপনে যদি স্কিটো সিমে ব্যালেন্স ভরতে চান তাহলে এজেন্টকে পর্বে স্কিটো লোড তথ্যটি জানিয়ে দিতে হবে।স্কিটো সিমের অফার দেখার নিয়ম স্কিটো সিমের গ্রাহকদের জন্য এমবি কেনার দুটি উপায় নিয়ে আজকের অনুচ্ছেদে তথ্য গুলো তুলে ধরবো। 
আপনি যদি skitto সিমের এমবি কিনার উপায় খুঁজে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য হতে চলেছে। কারণ স্কিটো এই দুটি উপায় এর মাধ্যমে আপনি খুব সহজে এমবি অফার দেখতে পারবেন এবং ক্রয় পারবেন। তাহলে চলুন স্কিটো সিমের এমবি কিনার দুটো উপায়ের মূল আলোচনা শুরু করা যাক।
  • প্রথম অপশনটি কোড ডায়াল করে। আপনি যদি *১২১# ডায়াল করেন তাহলে সেখানে কয়েকটি অপশান পাবেন। সেখানে আপনি এমবি অফার অপশনটি চুস করুন। এরপর আপনি আপনার সুবিধা মতো এমবি কত জিবি, মেয়াদকাল এবং টাকা নির্ধারন করে এমবি প্যাক কিনতে পারেন।
  • দ্বিতীয় উপায়টি হচ্ছে ফোনে স্কেটো অ্যাপসটি ইনস্টল করুন সেই সাথে সেখানে নাম্বারটি দিয়ে লগইন করুন। তারপর মূলমেনু হতে মাই অফার অপশানে ক্লিক করুন দেখবেন সেখানে এমবি প্যাক নানা ক্যাটাগরির অপশন শো করবে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী মোবাইল ডাটা প্যাক নির্ধারণ পারেন।
জেনে রাখা ভালো যে প্রথম কোড এর মাধ্যমে এমবি অফার কিনা বা দেখার জন্য কোনো ডাটার প্রয়োজন পরবে না কিন্তু দ্বিতীয় উপায়টির মাধ্যমে আপনি এমবি কিনতে বা দেখতে আপনার ফোনের ডাটা অন রাখতে হবে বা ফোনে এমবির প্রয়োজন পড়বে। এমবি দেখার দুটি উপায়ে খুব সহজতর আপনি আপনার সুবিধা মতো উপায় দুটির প্রয়োগ করতে পারেন।

স্কিটো সিমের সকল কোড

এই অনুচ্ছেদের মাধ্যমে স্কিটো সিমের সকল প্রয়োজনীয় দরকারী ডায়াল কোড নিয়ে বিস্তারিত আলোচনা জানবো। সুতরাং আপনি যদি স্কিটো সিম সম্পর্কিত সকল তথ্য জানতে আগ্রহী হোন তাহলে জেনে নিতে পারেন। জেনে রাখা ভালো যে স্কিটো গ্রামীণফোনের একটি সিরিজ কিন্তু কোড একই না। স্কিটো সিমের কোড ভিন্ন রয়েছে। সুতরাং আর কথা না বাড়িয়ে চলুন স্কিটো সিমের সকল প্রয়োজনীয় কোড জেনে নেওয়া যাক
  • স্কিটো সিমের নাম্বার চেক কোড *২#
  • স্কিটো সিমের ব্যালেন্স চেক কোড *১২১#, *১২১*১*১# বা স্কিটো অ্যাপস ব্যবহার করুন।
  • স্কিটো সিমের এসএমএস চেক কোড *১২১*১*৪#
  • স্কিটো সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক কোড *১২১*১*৩#
  • স্কিটো সিমের মিনিট চেক কোড *১২১*১*২#

স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ কোড

গ্রামীণ সিমের নতুন প্যাকেজ স্কিটো সিমে নতুন এবং চমৎকার এমবি অফার নিয়ে এসেছে। জেনে রাখা ভালো যে এত কম টাকায় এত এমবি অফার আর কোনো সিমে পাওয়া সম্ভব। আপনিতো চারিদিকে একটু খেয়াল করলেই দেখবেন যে স্কিটো স্কিটো সিমের জনপ্রিয়তা কতটা ব্যাপক ভাবে বিস্তার লাভ করেছে। 
যাই হোক এবার মূল আলোচনায় আশা যাক আপনি যদি স্কিটো সিমের নতুন গ্রহক হয়ে থাকেন বা স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ কোড সম্পর্কিত তথ্য জানতে চান তাহলে এই আর্টিকেলটির অনুচ্ছেদটি পড়ুন। কারণ নিম্নোক্ত স্কিটো সিমের প্যাকেজ কোড নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। সুতরাং কথা আর না বাড়িয়ে চলুন ইন্টারনেট প্যাকেজ কোড গুলো আমরা জেনে নিই
  • ২ টাকায় ৬০ এমবি মেয়াদ ৩ দিন *১২১*০২#
  • ২৫ টাকায় ১জিবি মেয়াদ ৩ দিন *১২১*২৫#
  • ৫০ টাকায় ৩ জিবি মেয়াদ ৩ দিন *১২১*৫০#
  • ৩৭ টাকায় ১.৫ জিবি মেয়াদ ৩ দিন *১২১*৩৭#
  • ১৪৭ টাকায় ৫ জিবি মেয়াদ ৭ দিন *১২১*১৪৭#
  • ১৮৯ টাকায় ৮ জিবি মেয়াদ ৭ দিন *১২১*১৮৯#
  • ২৯১ টাকায় ১৭ জিবি মেয়াদ ৭ দিন *১২১*২৯১#
  • ৩৯০ টাকায় ২৫ জিবি মেয়াদ ১৫ দিন *১২১*৩৯০#
স্কিটো রিচার্জে ইন্টারনেট প্যাকেজসমূহ
  • ২৫ টাকায় ১ জিবি মেয়াদ ৩ দিন
  • ৪৫ টাকায় ২ জিবি মেয়াদ ৩ দিন
  • ৫৫ টাকায় ৩ জিবি মেয়াদ ৩ দিন
  • ৩০ টাকায় ১ জিবি মেয়াদ ৭ দিন
  • ৪০ টাকায় ১.৫ জিবি মেয়াদ ৭ দিন
  • ৭৬ টাকায় ২ জিবি মেয়াদ ৩০ দিন
  • ১৫০ টাকায় ৫ জিবি মেয়াদ ৩০ দিন
  • ১৯৯ টাকায় ৮ জিবি মেয়াদ ৩০ দিন
  • ২৮৯ টাকায় ১৬ জিবি মেয়াদ ৩০ দিন
  • ৩৮৯ টাকায় ২৩ জিবি মেয়াদ ৩০ দিন
আপনি যদি সাম্প্রতিক ধামাকা এমবি অফার পেতে চান তাহলে ভিজিট করুন মাই স্কিটো অ্যাপসের অফার মেনুটি। সেখানে খুব সহজেই ইন্টারনেট প্যাকেজ দেওয়া রয়েছে আপনি আপনার সুবিধামতো অপশান পছন্দ করতে পারবেন। স্কিটো সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক কোড *১২১*১*১#

স্কিটো সম্পর্কিত শেষ তথ্য

আপনি যদি কম টাকায় বেশি এমবির প্রয়োজন হয় তাহলে স্কিটো সিমটি ব্যবহার করতে পারেন। এবং আপনি আপনার সুবিধামতো ইন্টারনেট প্যাকেজ কিনতে ফোনে মাই স্কিটো অ্যাপসটি লগইন করুন। সেখানে আপনে ভিজিট করলেই দেখতে পাবেন যে এমবি প্যাকেজ সহ সাম্প্রতিক ধামাকা এবমি অফার এসেছে। পরিশেষে আপনি যদি দ্রুতগামী গতিসম্পন্ন ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে স্কিটো সিমটি ব্যবহার করতে পারেন। জেনে রাখা ভালো যে স্কিটোতে খুব কম টাকায় অধিক এমবি পাওয়া সম্ভব। ধন্যবাদ

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url