এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার - এয়ারটেল ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

এয়ারটেল গ্রহকদের জন্য বিশেষ উপকারি তথ্য নিয়েই আজকের আর্টিকেল। আপনে যদি এয়ারটেলের সকল তথ্য খোঁজছেন তাহলে আর্টিকেল মনোযোগ পড়ুন এয়ারটেল বালেন্স চেক নাম্বার সহ দরকারী কোড নিয়েই আজেকের আলোচনা। সুতরাং চলুন জেনে নিই এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার সহসকল দরকারী কোড।
এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার
এই আর্টিকেলটির মাধ্যমে আপনে এয়ারটেল সম্পর্কিত সকল তথ্য যেমন এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার, ইমারজেন্সি ব্যলেন্স চেক কোড,মিনিট, এমবি প্যাকেজ সহসকল তথ্য সমূহ। সুতরাং আপনে যদি এয়ারটেলের সম্পর্কিত তথ্যের আপডেট খোঁজে থাকেন তাহলে আর্টিকেল আপনের জন্য খু গুরুত্বপূর্ণ হতে চলেছে। সুতরাং কথা না বাড়িয়ে চলুন আমরা এয়ারটেল সম্পর্কিত এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার সহসকল তথ্যের আপডেট জেনে নিই।

পোস্টের সূচিপত্রঃ এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার - এয়ারটেল ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার

এই অনুচ্ছেদের প্রথম টপিক এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার নিয়ে বিস্তারিত আলোচনা জানুন। আপনে যদি এয়ারটেলের নতুন গ্রহক হোন এবং এয়ারটেল পরিসেবার উপভোগ করবার সকল তথ্য না জেনে থাকেন বা তথ্যের খোঁজ করেন তাহলে অনুচ্ছেদটি গুরুত্ব সহকারে পড়ুন। আশাকরি আপনে যে এয়ারটেল পরিসেবার তথ্য জানতে আগ্রহী তা আপনে এই অনুচ্ছেদটির মাধ্যমে পেয়ে যাবেন। প্রথম আলোচনা এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার করতে হয় কিভাবে এই তথ্যটি যদি আপনের না জানা থাকে তাহলে জানুন। আমরা এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার দুইটি উপায়ের মাধ্যমে পেতে পারেন। নিম্নোক্ত দুইটি উপায় তুলে ধরা হলোঃ

প্রথম উপায় ussd code ডায়াল করুন *১২১#ডায়াল করলেই সরাসরি ব্যালেন্স দেখাবে।দ্বিতীয় উপায় হলো আপনে আপনার অ্যান্ড্রয়েড ফোনে My airtal অ্যাপসটি ডাউনলোড করুন তারপর ইনস্টল করুন এবং সিমের নির্দিষ্ট নাম্বারটি দিয়ে সেটাআপ করুন। তাহলে আপনে খুব সহজেই এক ক্লিকেই এয়ারটেল ব্যালেন্স দেখতে সফল হবেন। My airtal অ্যাপসটি লগইন থাকলে আপনে সেখানেই 
এয়ারটেল সম্পর্কে নানা তথ্য পেয়ে যাবেন অফার, মিনিট, কলরেট কম্বো অফার প্রভৃতি তথ্য জানতে পারবেন। আর যদি আপনের যদি দ্বিতীয় উপায়টি ঝামেলা মনে হয় তাহলে আপনে আপনে প্রথম উপায়টি প্রয়োগ করতে পারেন কেবল ussd code ডায়াল করার ফলে সাথে সাথে নাম্বার চেক করতে সফল হবে। আপনে আপনার সুবিধা মতো এয়ারটেল পরিসেবার জন্য উপায় সমূহের প্রয়োগ করতে পারেন।

এয়ারটেল ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

এয়ারটেলে ইন্টারনেট ব্যবহার করার মধ্যবর্তী সময়ে যদি আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করার প্রয়োজন পড়ে আর যদি আপনি সেই পরিসেবাটি পেতে ব্যর্থ হন তাহলে আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এয়ারটেল ইন্টারনেট ব্যালেন্স চেক কোড নিয়েই বিস্তারিত আলোচনা থাকছে। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৬৬৬# তার পর একটু অপেক্ষা করুনএরপরেই আপনে আপনার ব্যাবহারকৃত ব্যালেন্স জানতে পাড়বেন। 
এয়ারটেল পরিসেবা উপভোগ চলাকালীন সময়ে মাই এয়ারটেল অ্যাপসটি লগইন করার মত আপনার পর্যাপ্ত এমবি নেই এরূপ পরিস্থিতিতে আপনি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনাকে ussd code ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন। আপনি যদি ইন্টারনেট ব্যালেন্স চেক করার ইউএসএসডি কোড টি না জেনে থাকেন তাহলে আজকের অনুচ্ছেদের মাধ্যমে জেনে নিন। এয়ারটেল ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৬৬৬#

এয়ারটেল মিনিট চেক কোড ২০২৩

এই আর্টিকেলে তৃতীয় অনুচ্ছেদ হিসেবে থাকতেছে এয়ারটেল মিনিট চেক কোড ২০২৩ নিয়ে বিস্তারিত আলোচনা। আপনি যদি এয়ারটেল পরিসেবাই নতুন গ্রাহক হয়ে থাকেন এবং এয়ারটেল এর মিনিট চেক কোড না জেনে থাকেন। তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি খুব সহজে এই আর্টিকেলের মাধ্যমে এয়ারটেলের মিনিট চেক করতে পারবেন এবং ২০২৩ এ এয়ারটেল মিনিট চেক কোড এর কোন পরিবর্তন এসেছে কিনা সেটিও জানতে পারবেন। 

সুতরাং কথা না বাড়িয়ে চলুন আমরা এয়ারটেল এ মিনিট চেক কোড ২০২৩ সম্পর্কে জেনে নেই। এয়ারটেলের মিনিট চেক করতে ডায়াল করুন *৭৭৮*০# অথবা ডায়াল করুন *৭৭৮*১# কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই এয়ারটেলের মিনিট চেক করতে পারবেন। এবং জেনে রাখা ভাল যে ২০২৩-এ এয়ারটেল মিনিট চেক কোডে কোনো পরিবর্তন বা আপডেট আসেনি। পূর্বে যদি আপনি এয়ারটেলের মিনিট চেক কোডটি জেনে থাকেন তাহলে পরবর্তীতে এসময়ে সেটি দিয়ে মিনিট চেক করতে পারেন।

এয়ারটেল এমবি প্যাকেজ

এয়ারটেল সিমটি দিয়ে যদি আপনি ইন্টারনেট চালাতে চান তাহলে আপনার এমবি প্রয়োজন পড়বে সে সময়ে আপনের এমনি অফার বা এয়ারটেল এমবি প্যাকেজ জান খুব দরকার হয় পরে। কারণ প্যাকেজ হতে আপনার সুবিধামতো অপশন বেছে নিয়ে এমবি কিনতে পারেন। এমবি প্যাকেজের মাঝে যেসব বিষয় লক্ষ্যাধি থাকে সেসব বিষয় হচ্ছে প্রথমত টাকার পরিমাণ, এমবির পরিমান, এবং মেয়াদকাল কত। 
যাই হোক এখন আমরা এয়ারটেল এমবি প্যাকেজ নিয়ে জানবো। সুতরাং কথা ব্না বাড়িয়ে নিম্নোক্ত এয়ারটেল এমবি প্যাকেজ চ্যার্ট দেখে নেওয়া যাক। তবে জেনে রাখা ভালো যে প্যাকেজ নেবার পূর্বে আপনে চাইলে ক্যাটাগরি বেঁচে নিতে পারেন যেমন সাপ্তাহিক প্যাকেজ,মিনি প্যাক,মাসিক প্যাকেজ,প্রতিদিন প্যাকেজ,বিনোদন, ভিডিও প্যাক ইত্যাদি। যাই হোক একন এয়ারটেল এর প্যাকেজ গুলো জেনে নেওয়া যাক
  • ১২ টাকা রিচার্জে ১ জিবি মেয়াদ ১৫ দিন
  • ২৯ টাকা রিচার্জে ৭০০ এমবি মেয়াদ ৩দিন
  • ৪৯ টাকা রিচার্জে ২.৫ জিবি মেয়াদ ৩দিন
  • ১০১ টাকা রিচার্জে ২ জিবি মেয়াদ ৭ দিন
  • ৬৮ টাকা রিচার্জে ৫ জিবি মেয়াদ ৩ দিন
  • ১৪৭ টাকা রিচার্জে ২০ জিবি বোনাসসহ মেয়াদ ৭ দিন
  • ৩৪৪ টাকা রিচার্জে ২০ জিবি বোনাসসহ মেয়াদ ৩০ দিন
  • ৩৯৮ টাকা রিচার্জে ৩০ জিবি মেয়াদ ১ মাস
  • ৪২৯ টাকা রিচার্জে ৩৫ জিবি বোনাসসহ মেয়াদ ১ মাস

এয়ারটেল এমবি অফার ২০২৩

আপনি যদি এয়ারটেল ব্যবহারকারী হন এবং এয়ারটেলের এমবি অফার জানতে চান তাহলে এই অনুচ্ছেদটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ আজ এয়ারটেলের ধামাকা এবং চমৎকার কিছু অফার নিয়েই বিস্তারিত আলোচনা। এয়ারটেল এমবি অফার ২০২৩ এর কোড সহ বিভিন্ন ধরনের চমৎকার অফার তুলে ধরা হবে। সুতরাং এয়ারটেল এমবি অফার কোড জানতেএই আর্টিকেলটি ফলো করুন এবং খুব সহজেই জেনে নিন এয়ারটেল এমবি অফার ২০২৩ এর সকল কোড এবং মেয়াদ। তাই কথা আর না বাড়িয়ে চলুন ২০২৩ এর এমবি অফার জেনে নেওয়া যাক। নিম্নে ২০২৩ এর ধামাকা অফার গুলো তুলে ধরা হলোঃ
  • ১জিবি ২২টাকা ৭দিন মেয়াদ কোড *১২৩*০২২#
  • ১জিবি+১০০০মিনিট ৬০১টাকা ৩দিন মেয়াদ কোড *১২৩*০৬০১#
  • ১.৫জিবি ৪১টাকা ৩দিন মেয়াদ কোড *১২৩*০৪১#
  • ২জিবি+৩০ মিনিট ৬৭টাকা মেয়াদ ৭দিন কোড *১২৩*০৬৭#
  • ৩জিবি ৭৬টাকা ৩দিন মেয়াদ কোড *১২৩*০৭৬#
  • ৪ জিবি ৬৯টাকা ৩দিন মেয়াদ কোড *১২৩*০৬৪#
  • ৭জিবি ১১৪টাকা ৭দিন মেয়াদ কোড *১২৩*১১৪#
  • ৮জিবি ১৩১টাকা ৭দিন মেয়াদ কোড *১২৩*১৩১#
  • ১০জিবি+৫জিবি বোনাস ৯০টাকা ৩দিন মেয়াদ কোড *১২৩*০৮৯#
  • ১৫জিবি ১৪৮টাকা ৭দিন মেয়াদ কোড *১২৩*১৪৮#
  • ২২জিবি ১৭৮টাকা ৭দিন মেয়াদ কোড *১২৩*১৭৮#
  • ৪৫জিবি ৩৫৯টাকা ১৫দিন মেয়াদ কোড *১২৩*৩৫৯#
  • ৬০জিবি+১২০০মিনিট ৭৪৯টাকা ১৫দিন মেয়াদ কোড *১২৩*৭৪৯#

এয়ারটেল সম্পর্কিত শেষ কথা

আপনে যদি এয়ারটেলের নতুন গ্রহক হোন তাহলে এয়ারটেল পরিসেবার জন্য উপরোক্ত তথ্য গুলো জেনে নিতে পারেন। আর্টিকেলটিতে এয়ারটেলের ব্যালেন্স চেক, মিনিট চেক কোড, ইমারজেন্সি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড,এবং এমবি অফার সম্পর্কিত বিস্তারিত আলোচনা করা আছে। আর্টিকেল যদি আপনের তথ্য প্রদানে সফল হয় তাহলে নিজে জানুন এবং অপরকে জানার সুযোগ করে দিন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url